মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped
Wellcome to National Portal

শিরোনাম
শ্রীমঙ্গলে নির্মান শ্রমিক ও রং মিস্ত্রীদের দক্ষতা বৃদ্ধি বিষয়ক প্রশিক্ষণ
বিস্তারিত

শ্রীমঙ্গলে নির্মান শ্রমিক ও রং মিস্ত্রীদের মাননিয়ন্ত্রন এবং দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৪ দিনের প্রশিক্ষণ ২৫ ফেব্রুয়ারি, ২০২২ শুক্রবার সকাল ১০ টায়    শ্রীমঙ্গল উপজেলা কৃষি প্রশিক্ষণ কেন্দ্রে শুরু হয়েছে।

শ্রীমঙ্গল উপজেলা যোগাযোগ ও ভৌত অবকাঠামো উন্নয়ন বিষয়ক কমিটির বাস্তবায়নে, শ্রীমঙ্গল উপজেলা পরিষদের আয়োজনে এবং উপজেলা পরিচালন ও  উন্নয়ন প্রকল্প ( ইউজিডিপি) ও  স্হানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি'র (জাইকা) সহযোগীতায় এই প্রশিক্ষণ অনু্ষ্িঠত হচ্ছে।

উদ্ধোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালী যুক্ত থেকে সভাপতিত্ব করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার জনাব নজরুল ইসলাম।;

শুক্রবার সকালে এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায় প্রধান অতিথি হিসেব উপস্হিত থেকে প্রশিক্ষণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। 

 ইউজিডিপি'র (জাইকা) উপজেলা ডেভেলপমেন্ট ফেসিলিটেটর নিশীথ বরণ রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, উপজেলা ইঞ্জিনিয়ার মো. ইউসুফ হোসেন খান প্রমুখ।

প্রশিক্ষণে আরো উপস্হিত ছিলেন এলজিইডি'র হিসাবরক্ষক অরুন কুমার সাহা ও কমিউনিটি অর্গানাইজার আরতী বালা পাল।

প্রশিক্ষণে রিসোর্স পার্সন হিসেবে উপস্হিত ছিলেন শ্রীমঙ্গলের উপজেলা ইঞ্জিনিয়ার মো. ইউসুফ হোসেন খান। তিনি মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে নির্মান শ্রমিক ও রং মিস্ত্রীদের মাননিয়ন্ত্রন ও দক্ষতা বৃদ্ধি বিষয়ে বিস্তারিত আলোকপাত করেন।

প্রশিক্ষণে আজ শ্রীমঙ্গল উপজেলার ৩০ জন নির্মান শ্রমিক ও রং মিস্ত্রী অংশগ্রহণ করেন। শুক্রবার থেকে শুরু হওয়া ৪ দিনের প্রশিক্ষণে মোট ১২০ জন শ্রমিককে প্রশিক্ষণ দেয়া হবে।

ডাউনলোড
ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
25/02/2022
আর্কাইভ তারিখ
31/12/2022